এতদ্বারা এডুকেশন এন্ড ডেভলপমেন্ট ফাউন্ডেশন- এডুকোর পক্ষ থেকে সকলের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, এক/একাধিক ব্যক্তি ‘এডুকো বাংলাদেশ স্কুল’ হিসাবে নিজেকে/নিজেদের প্রতিষ্ঠানকে অসৎভাবে উপস্থাপন করে, এডুকেশন এন্ড ডেভলপমেন্ট ফাউন্ডেশন- এডুকোর ঠিকানা এবং লোগো ব্যবহার করে প্রতারণামূলক বিজ্ঞাপনের মাধ্যমে জাল চাকরির বিজ্ঞাপন দিয়েছে। একই উদ্দেশ্যে তারা মোবাইল ট্রান্সফারের মাধ্যমে আবেদনকারীদের কাছ থেকে অর্থ দাবি করছে ।

এডুকেশন অ্যান্ড ডেভলপমেন্ট ফাউন্ডেশন – এডুকো সকল চাকরির ক্ষেত্রে কেবল দেশের সুপরিচিত সংবাদপত্র, এডুকোর অফিসিয়াল ওয়েবসাইটে (www.educo.org.bd) এবং খ্যাতনামা চাকরির বিজ্ঞাপন প্রকাশকারি ওয়েবসাইটে তাদের চাকরির বিজ্ঞাপন প্রদান করে। এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন – এডুকো নিয়োগ প্রক্রিয়ার কোনো পর্যায়ে (আবেদন, সাক্ষাৎকার, নিয়োগ বা অন্য কোনো পর্যায়ে) কোনো ফি গ্রহণ করেনা এবং এডুকো ‘এডুকো বাংলাদেশ স্কুল’ নামক কোনো প্রতিষ্ঠান/ব্যক্তির সাথে জড়িত নয়।

এডুকেশন এন্ড ডেভলপমেন্ট ফাউন্ডেশন- এডুকোর নামে কোনো যোগাযোগের সত্যতা সম্পর্কে আপনি অনিশ্চিত থাকলে কখনও আপনার ব্যক্তিগত এবং ব্যাংকিংয়ের তথ্য প্রকাশ করবেন না বা অর্থ প্রেরণ করবেন না। কোনো পরিস্থিতিতে এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন – এডুকো এই অননুমোদিত ব্যক্তি এবং / অথবা প্রতিষ্ঠানের দ্বারা প্রাপ্ত ক্ষয়, ক্ষতি, ব্যয় বা অসুবিধার জন্য দায়বদ্ধ থাকবেনা।

WORK:

COUNTRY OFFICE

  • Level-3, House 30 CWN (A), Road 42/43, Gulshan 2, Dhaka 1212

  • Bangladesh
  • +88- 01714010475, 01819490965
  • (+880) (2) 41.080.858 – 9